ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় ঘুরে গেলেন পর্যটন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::  কুতুবদিয়ায় ঘুরে গেলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো.মাহবুব আলী এমপি।

রবিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে প্রতিমন্ত্রী কুতুবদিয়া বড়ঘোপ জেটি ঘাটে পৌঁছলে কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার ফুল দিয়ে অর্ভ্যথনা জানান।

প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, পরিকল্পনা বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকাশ কুমার সরকার, বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের (প্রশাসন ও পর্যটন) অতিরিক্ত সচিব জনেন্দ্র নাথ সরকার, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মোঃ হারুন মিয়া, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত) সচিব জাবেদ আহমেদ,
চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাছান এনডিসি, চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার মিজানুর রহমান, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদসহ প্রমুখ।

এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বায়ু বিদ্যুৎ কেন্দ্র এবং বাতিঘর পরিদর্শন করেন বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী। পরে, মতবিনিময় সভা শেষে বড়ঘোপ সমুদ্র সৈকতে নামেন। একইদিন বিকাল সাড়ে ৫ টায় কক্সবাজারের উদ্দেশ্য কুতুবদিয়া ত্যাগ করেন তিনি।

পাঠকের মতামত: